স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার
মেনু নির্বাচন করুন
Text size A A A
Color C C C C
সর্ব-শেষ হাল-নাগাদ: ১৯ August ২০১৯

শোক বার্তা - আব্দুল মালেক সরকার


প্রকাশন তারিখ : 2019-08-19

স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের আওতায় রাজশাহী বিভাগের পিআরএল ভোগরত অতিরিক্ত প্রধান প্রকৌশলী জনাব মোঃ আব্দুল মালেক সরকার শ্বাসকষ্টজনিত রোগে গত ১৭-০৮-২০১৯ খ্রিঃ রোজ শনিবার ভোর ৩.৩০ টায় রংপুরস্থ নিজ বাসভবনে মৃত্যুবরণ করেছেন (ইন্না লিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)।

 

মরহুম আব্দুল মালেক সরকার ১৯৫৯ সালের ১২ নভেম্বর দিনাজপুর জেলার চিরিরবন্দর উপজেলার এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহন করেন। তিনি ২২-০১-১৯৮৪ খ্রিঃ এলজিইডি’র সহকারী প্রকৌশলী হিসেবে প্রথম চাকরিতে যোগদান করেন। মরহুম আব্দুল মালেক সরকার কর্মজীবনে একজন সৎ, নিষ্ঠাবান ও দায়িত্বশীল কর্মকর্তা হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন। তাঁর দায়িত্বজ্ঞান, সততা ও কর্তব্য পরায়নতা স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের সকল কর্মকর্তা/কর্মচারীদের জন্য এক উজ্জ্বল দৃষ্টান্ত হয়ে থাকবে। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫৯ বছর ০৮ মাস ০৪ দিন। তিনি স্ত্রী, দুই ছেলেসহ বহু আত্মীয়-স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন।

 

স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের সকল স্তরের কর্মকর্তা/কর্মচারীবৃন্দ তাঁর এই মৃত্যুতে গভীর শোক প্রকাশ করছে এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছে।


Share with :

Facebook Facebook